Today Rashifal in Bengali 10 January Mesh-Brish-Mithun-Karkat

আজকের রাশিফল মেষ - Ajker Rashifal Mesh

ইতিবাচক- এই রাশির জাতকরা তাদের কাজের প্রতি সম্পূর্ণ নিবেদিত থাকবে। আজ, আপনি কঠোর পরিশ্রমের মাধ্যমে প্রতিটি কঠিন কাজ অর্জন করতে সক্ষম হবেন। পরিবারের জিনিসপত্র কেনার জন্য সময় ব্যয় হবে। আপনি যদি নতুন গাড়ি কেনার পরিকল্পনা করছেন তবে আজকের সেরা সময়টি।

নেতিবাচক- এই সময়ে একটি বাজেট রাখা প্রয়োজন। কারণ ব্যয় অতিরিক্ত হবে। কারও সাথে আপনার পরিকল্পনা ভাগ করে নেওয়া আপনার সমস্যার কারণ হতে পারে। কখনও কখনও অনুকূল কাজের অভাবে আপনি অস্বস্তি বোধ করেন। নিজের মধ্যে ধৈর্য ধরে রাখুন।

ব্যবসা- ব্যবসায় আপনার কঠোর পরিশ্রমের পূর্ণ ফলাফল পাবেন। মনের মতো চুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় আপনি যে কাজটি করার চেষ্টা করছেন তার জন্য আজ আপনি এমন একজনের সাথে সাক্ষাত করবেন যিনি কাজ সম্পাদনের জন্য আপনার পক্ষে উপকারী হবে।

সম্পর্ক- স্বামী-স্ত্রীর মধ্যে প্রেম-পারস্পরিক সম্প্রীতি ভালো থাকবে। পরিবারের সদস্যদের সাথে বসে পরিবারের সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আরও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক তৈরি করবে।

স্বাস্থ্য- সামান্য স্বাস্থ্য সমস্যা হতে পারে। আপনি কেবল একটু যত্ন নিয়েই স্বাস্থ্যকর এবং উদ্যম বোধ করবেন।

ভাগ্যবান রঙ- কমলা, ভাগ্যবান সংখ্যা-

আজকের রাশিফল বৃষ - Ajker Rashifal Brish

ইতিবাচক- যে কোনও গুরুত্বপূর্ণ অর্জন আজ অর্জন করা হবে। একজন শুভাকাঙ্ক্ষীর অনুপ্রেরণা ও আশীর্বাদগুলি দিয়ে আপনি বুঝতে পারবেন যে মানব জীবনের আসল অর্থ কি। ব্যস্ত সময় সত্ত্বেও, আপনি আত্মীয়স্বজন এবং বন্ধুদের সাথে কিছুটা আনন্দময় সময় ব্যয় করবেন।

নেতিবাচক- কারও সাথে কথা বলার সময়, মনে রাখবেন যে আপনার দ্বারা কোনো অতীত এর কথা বলা উচিত নয়, কারও মন ক্ষতিগ্রস্থ হয়েছে। কোনও ঋণ নিয়ে বিতর্ক বা লড়াইয়ের সম্ভাবনা রয়েছে। বাড়িতে অতিথিদের আগমনে অতিরিক্তি সময় ব্যয় হবে।

ব্যবসা- ব্যবসায় অনুকূল ফলাফল দেবে বলে আশা করা হচ্ছে তবে আপনার প্রতিযোগীদের থেকে সাবধান থাকুন। কমিশন সম্পর্কিত কাজে সুবিধা থাকবে। কোনও পক্ষকে পণ্য ঋণ দিতে হতে পারে, তবে এটি আপনার ক্ষতি করবে না।

সম্পর্ক- স্বামী-স্ত্রীর মধ্যে প্রেম-সম্পর্ক স্বাভাবিক থাকবে। আপনার পরিবেশ বাড়ির পরিবেশকে সুন্দর করে তুলতে প্রয়োজনীয়।

স্বাস্থ্য- মৌসুমী রোগগুলি আপনাকে শারীরিক ব্যথা দিতে পারে। কাশি, সর্দি জাতীয় সমস্যা এড়াতে আয়ুর্বেদিক জিনিস বেশি ব্যবহার করুন।

ভাগ্যবান রঙ- গোলাপী, ভাগ্যবান সংখ্যা-

আজকের রাশিফল মিথুন - Ajker Rashifal Mithun

ইতিবাচক- আধ্যাত্মিক কাজে আপনার প্রবণতা আপনার প্রকৃতিটিকে আরও ইতিবাচক করে তুলছে। সমস্ত কাজ চিন্তাভাবনা করে এবং শান্তিপূর্ণভাবে করার চেষ্টা করুন। আপনি অবশ্যই সাফল্য পাবেন। এবং কাছাকাছি লোকদের সাথে হাস্যরস এবং বিনোদনেও সময় ব্যয় হবে।

নেতিবাচক- খেয়াল রাখবেন যে বসে থাকার সময় আপনি কিছুটা সমস্যায় পড়তে পারেন। এর কারণ হতে পারে আপনার কাছের কোনও ব্যক্তির অভিযোগ। তবে শিগগিরই সত্য প্রকাশিত হবে।

ব্যবসা- এই সময়ে ব্যবসায়ের সাথে সম্পর্কিত যে কোনও কাজে খুব সাবধানী সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজন রয়েছে। কিছুটা ভুল আপনার অনেক খরচ করতে পারে। কর্মসংস্থানের লোকেরা তাদের যোগ্যতার কারণে ন্যায্য পুরষ্কার পাওয়ার সম্ভাবনা রয়েছে।

সম্পর্ক- জীবনসঙ্গীর সাথে প্রেমের সম্পর্ক হবে সৌহার্দ্যপূর্ণ। ঘরের পরিবেশও প্রফুল্ল থাকবে।

স্বাস্থ্য- কোনও পদক্ষেপ নিয়ে খুব বেশি চাপ নেওয়ার কারণ এর নেতিবাচক প্রভাবটি আপনার স্বাস্থ্যের উপর পড়তে পারে। ধৈর্য ও ধৈর্য ধরে রাখার মাধ্যমে মানসিক অবস্থা ইতিবাচক থাকবে এবং স্বাস্থ্যও ভাল থাকবে।

ভাগ্যবান রঙ- হলুদ, ভাগ্যবান সংখ্যা-

আজকের রাশিফল কর্কট - Ajker Rashifal Karkat

ইতিবাচক- আপনি কিছু নির্দিষ্ট লোকের সাথে লাভজনক যোগাযোগ করবেন। যা আপনার ভাবনার এক নতুন চিন্তা দেবে। ঘরে অতিথিদের আগমন চলবে। দীর্ঘস্থায়ী যে কোনও উদ্বেগও সমাধান করা হবে।

নেতিবাচক- বাচ্চা নিয়ে উদ্বেগ থাকতে পারে। তবে কাছের কারও সাথে সমস্যা ভাগ করে নেওয়ার ফলে আলোচনার মাধ্যমে সমাধানও পাওয়া যাবে। কারোকে বেশি বিশ্বাস করবেন না কারণ কিছু প্রত্যাশা ভঙ্গ করা মনকে আঘাত করতে পারে।

ব্যবসা- ব্যবসায়, কোনও নতুন দায়িত্ব আপনার উপর পড়তে পারে। আজ কোনও কাজে বেশি অর্থ ব্যয় করবেন না কারণ ক্ষতির সম্ভাবনা বেশি। অংশীদারিত্বের ব্যবসায় স্বচ্ছতা বজায় রাখুন। সামান্য ভুল বোঝাবুঝি সম্পর্কের মধ্যে ফাটল সৃষ্টি করতে পারে।

সম্পর্ক- জীবনসঙ্গীর অসুস্থ স্বাস্থ্যের কারণে মন খারাপ হবে। শিশুরা সুশৃঙ্খল থাকবে।

স্বাস্থ্য- স্বাস্থ্য ঠিক থাকবে। অতিরিক্ত ব্যস্ততার কারণে কেউ ক্লান্তি অনুভব করতে পারে।

ভাগ্যবান রঙ- আকাশি, ভাগ্যবান সংখ্যা-

You may like these posts

  1. To insert a code use <i rel="pre">code_here</i>
  2. To insert a quote use <b rel="quote">your_quote</b>
  3. To insert a picture use <i rel="image">url_image_here</i>