Today Rashifal in Bengali 9 January Mesh-Brish-Mithun-Karkat

আজকের রাশিফল মেষ - Ajker Rashifal Mesh

ইতিবাচক- ডেসটিনি অফ স্টার গতিশীল এবং আপনাকে আরও ভাল কিছু দেওয়ার চেষ্টা করছে। শ্রদ্ধা পূর্ণ ভাবে জীবন কাটান। বাড়িতে প্রবীণ ব্যক্তিদের পরামর্শের দিকে মনোযোগ দেওয়ার বিষয়টি নিশ্চিত করুন। পরামর্শ আকারে তাঁর দোয়া আপনার জন্য উপকারী হবে।

নেতিবাচক- কোথাও বিনিয়োগ করার আগে বা কাউকে ঋণ দেওয়ার আগে, একটি তদন্ত করুন। অনুভূতিতে এসে নিজের ক্ষতি করতে পারেন। । অযথা তর্কে যাবেন না। নেতিবাচক চিন্তাগুলি আপনাকে প্রভাবিত করাই এই সময়ে আয়ের উত্সগুলি কম হবে।

ব্যবসা- কিছু সময়ের জন্য ব্যবসায়িক খাতে যে সমস্যাগুলি চলছিল তা আজ কোনও বাধা ছাড়াই সমাধান করা হবে। যদি আপনার কাজের সাথে সম্পর্কিত ঋণ নেওয়ার পরিকল্পনা থাকে তবে তা আপনার পক্ষে উপকারী হবে। আজ কোনও ব্যক্তির হঠাৎ দেখা হবে এবং কিছু ব্যবসায়ের তথ্যও আদান-প্রদান হবে।

সম্পর্ক- প্রেমের সম্পর্কের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি দেখা দেবেন না। একে অপরের অনুভূতি সম্মান দিন। বিবাহিত জীবন ভালো থাকবে।

স্বাস্থ্য- স্বাস্থ্য ঠিক থাকবে। তবে ক্রমবর্ধমান ঠান্ডা কিছুটা আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে।

ভাগ্যবান রঙ- কমলা, ভাগ্যবান সংখ্যা- ১।

আজকের রাশিফল বৃষ - Ajker Rashifal Brish

ইতিবাচক- এই সময়ে, লাভজনক গ্রহের ট্রানজিট চলছে। বিনিয়োগের জন্য সময়টি ভাল তবে এটি সম্পর্কিত যে কোনও কাজ করার আগে অভিজ্ঞ ব্যক্তির সাথে পরামর্শের বিষয়টি নিশ্চিত করুন। ধর্মীয় ও আধ্যাত্মিক কর্মকাণ্ডেও আপনার বিশেষ অবদান থাকবে। এবং গুরুত্বপূর্ণ পরিচিতি স্থাপনের সাথে আত্মবিশ্বাসও বাড়বে।

নেতিবাচক- আপনার প্রকৃতি খুব মৃদু এবং মিষ্টি রাখুন। রাগ এর কারণে কাজও বিরক্ত হতে পারে। স্ব-চিন্তায় কিছুটা সময় ব্যয়ও করুন। পিতামাতার স্ব-শ্রদ্ধার ক্ষতি না করার বিষয়ে খেয়াল রাখুন।

ব্যবসা- ব্যবসায় প্রচুর অর্ডার থাকবে। কর্মচারী এবং কর্মীরা পুরো উত্সাহের সাথে কাজটি আরও বেগবান করবেন। তবে কারও কাছে ঋণ নেওয়ার সময় নিশ্চিত থাকুন । সরকারী কর্মচারীদের যেন কোনও অবৈধ কাজে ব্যস্ত না থাকার চেষ্টা করুন।

সম্পর্ক- আত্মীয়-স্বজনরা বাড়িতে আসবে। এবং পারস্পরিক পুনর্মিলন পারিবারিক পরিবেশকে সুখী রাখবে।

স্বাস্থ্য- শরীরের ত্বকের অ্যালার্জির সমস্যা হতে পারে। চিকিত্সার জন্য বিশেষ গুরুত্ব দিন।

ভাগ্যবান রঙ- সবুজ, ভাগ্যবান সংখ্যা- ৫।

আজকের রাশিফল মিথুন - Ajker Rashifal Mithun

ইতিবাচক- আপনার পরামর্শ নিকটাত্মীয়দের সমস্যার ক্ষেত্রে তাদের সমস্যাগুলি সমাধান করবে। আপনার সম্মান ও শ্রদ্ধাও বাড়বে। আজ কিছু অপ্রত্যাশিত চ্যালেঞ্জও উঠবে। এবং আপনি সম্পূর্ণ আত্মবিশ্বাসের সাথে তাদের মুখোমুখি হতে সক্ষম হবেন।

নেতিবাচক- আজ কারও কাছ থেকে ঋণ নেবেন না। এটি আপনার সম্মান এবং সম্পর্কের ক্ষতি হতে পারে। আপনার ব্যঙ্গাত্মক বক্তৃতা এবং রাগ নিয়ন্ত্রণ করা উচিত। অপরিচিতদের সাথে যোগাযোগ করবেন না।

ব্যবসা- আপনার কাজের প্রতি কঠোর পরিশ্রম করা দরকার। অতএব, আপনার কার্যকারিতা পরিবর্তন আনতে মন দিন। এটি অবশ্যই আপনাকে কিছু দিকনির্দেশনা দেবে। নিয়োগপ্রাপ্তরা অফিসে রাজনীতির মুখোমুখি হতে পারেন।

সম্পর্ক- স্বামী-স্ত্রীর মধ্যে সমবায় সম্প্রীতি থাকবে। নিরর্থক প্রেমের বিষয়ে আপনার সময় নষ্ট না করে ব্যক্তিগত ক্রিয়ায় মনোনিবেশ করুন।

স্বাস্থ্য- ঘাড়ে ব্যাথা এবং কাশি-সর্দি সমস্যা হতে পারে। অসতর্কতা অবলম্বন করবেন না এবং সঠিক চিকিত্সা করা গুরুত্বপূর্ণ।

ভাগ্যবান রঙ- গোলাপী, ভাগ্যবান সংখ্যা- ৬।

আজকের রাশিফল কর্কট - Ajker Rashifal Karkat

ইতিবাচক- যদি কোনও সরকারী কাজ বন্ধ হয়, তবে আজ এটির সাথে অভিজ্ঞ ব্যক্তির সাথে আলোচনা করুন। অবশ্যই আপনি সাফল্য পাবেন। পরিবারের সাথে একটি ধর্মীয় স্থান ঘুরে দেখার প্রোগ্রামও থাকবে। ঘরে বসে কিছু শুভ কাজ করার পরিকল্পনাও করা হবে।

নেতিবাচক- বাচ্চাদের পক্ষে একটি নেতিবাচক জিনিস ঘটার ফলে মন খারাপ করবে। তবে রাগের পরিবর্তে পরিস্থিতি শান্তিপূর্ণভাবে সমাধান করার চেষ্টা করুন। অপ্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের চেয়ে নিজের কর্মে বিশ্বাস রাখুন।

ব্যবসা- আপনার কাজে সাফল্য থাকবে। একজন প্রবীণ ব্যক্তির মতামত আপনার জন্য একটি উত্থাপক কারণ হিসাবে প্রমাণিত হবে। সরকারী কর্মচারীদের অফিস সম্পর্কিত যে কোনও পরিবর্তন সম্পর্কে অবহিত করা যেতে পারে। অগ্রগতিরও সুযোগ থাকবে।

সম্পর্ক- পরিবারের সাথে কিছুটা সময় কাটান। পরিবারের সদস্যদের যত্ন নেওয়া আপনার দায়িত্ব। ঘনিষ্ঠ বন্ধুর আগমনে সবাই খুশি হবে।

স্বাস্থ্য- রক্তচাপ সম্পর্কিত স্বাস্থ্য সমস্যা বাড়তে পারে। আপনার নিয়মিত চেকআপ সম্পন্ন করুন। এবং সঠিক চিকিত্সা করুন।

ভাগ্যবান রঙ- লাল, ভাগ্যবান সংখ্যা- ৯।

You may like these posts

  1. To insert a code use <i rel="pre">code_here</i>
  2. To insert a quote use <b rel="quote">your_quote</b>
  3. To insert a picture use <i rel="image">url_image_here</i>